দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নৌকার মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবীতে মুখে কালো কাপড় বেঁধে মৌন বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0

স্টাফ রিপোর্টার:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল কে পরিবর্তনের দাবীতে মুখে কালো কাপড় বেধে মৌন বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তার নেতা-কর্মী ও সমর্থকরা। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় প্রধান সড়কে এ মৌন বিক্ষোভ মিছিল প্রদক্ষিন শেষে তারাকান্দি বিজয় ভবনের সামনে এসে সমাবেশে মিলিত হন।

সমাবেশে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সদস্য মঈনুল হক, উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রইছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের একাংশের নেতা-কর্মী ও সর্মথকরা উপস্থিত ছিলেন।

দলীয় সুত্রে জানা গেছে, এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন মোট ৯ জন। এর মধ্যে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা , সহ-সভাপতি আনিছুর রহমান এলিন, সদস্য অধ্যক্ষ আব্দুর রশিদ, প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল , অধ্যক্ষ লুৎফর রহমান, ফজলুল হক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা, ও আওয়ামী লীগের সর্মথক ডা: পূরবী রানী দেবনাথ মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল এর নাম ঘোষণা করে মনোনয়ন বোর্ড।এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তার নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজনকে নৌকা প্রতিক দিয়ে মনেনীত করেছেন। তিনি আরও বলেন মনোনয়ন বঞ্চিতদের স্বতন্ত্র প্রার্থী হওয়ারও সুযোগ দিয়েছেন। বিক্ষুবদ্ধদের পছন্দের স্বতন্ত্র প্রার্থী না দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবিতে মৌন মিছিল ও সমাবেশ করা ঠিক হয়নি বলে মন্তব্য করেন।

Leave A Reply

Your email address will not be published.